জনগণের সেবায় নিয়োজিত থাকে সরকারি বিভিন্ন প্রতিষ্ঠান। ডিজিটাল বাংলাদেশ নির্মাণের প্রক্রিয়ায় সেই সেবাগ্রহণ ও প্রদানের কার্যক্রম অনলাইনে চলে এসেছে। কিন্তু অনেক ক্ষেত্রে বড় নির্দেশনা পড়ে সেবা নেওয়ার ক্ষেত্রে ‘কি করতে হবে’ (TO DOs) এবং ‘কি করা যাবে না’ (NOT TO DOs) সেটা বুঝা অনেক নাগরিকের পক্ষে কষ্টকর হয়ে যায়। এই প্রকল্পে একটি অ্যাপ্লিকেশন দিয়ে মোবাইল ফোন ও ওয়েবসাইটের মাধ্যমে নাগরিকদের জন্য অডিও কন্টেন্ট প্রদান করা হবে। যাতে তারা সহজে বুঝতে পারবে।