সেবা গ্রহীতারা প্রতিবার NID এর কপি আনতে ভুলে যান।বেশিরভাগ ক্ষেত্রেই গ্রাহকরা শুধুমাত্র মোবাইলের পিন নাম্বার নিয়ে ব্রাঞ্চে আসেন। বিদ্যমান নীতিমালা অনুযায়ী Foreign Remittance এর টাঁকা উত্তোলনের ক্ষেত্রে NID যাচাই ও এর ফটোকপি প্রদান করা বাধ্যতামূলক।ফলে গ্রাহক NID এর ফটোকপি আনতে না পারায় ভোগান্তিতে পড়ে।এ কারনে সময়মত Foreign Remittance এর অর্থ গ্রহণ করতে না পারায় গ্রাহক বিরক্ত হয়।
গ্রাহক শুধুমাত্র পিন নম্বর নিয়ে ব্রাঞ্চে আসবেন।হেল্প ডেস্ক থেকে একটি ফর্ম নিয়ে গ্রাহক তা Quick Remittance সংশ্লিষ্ট ডেস্কে যাবেন।সংশ্লিষ্ট অফিসার ডাটাবেজ থেকে ঐ গ্রাহকের NID ভেরিফিকেশন করবেন ও Remittance সংশ্লিষ্ট কাগজ ডাউনলোড করে তাতে সিগনেচার করবেন।অতপর ম্যানেজার ২য় সিগনেচার করবেন ও গ্রাহক ফর্মটি নিয়ে ক্যাশ কাউন্টারে যাবেন।