প্রকল্প সমূহ

হাতের মুঠোয় বিবিধ মামলা সংক্রান্ত সেবা
মিসকেস নিষ্পত্তি সহজীকরণ এবং যথাসম্ভব প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে জনহয়রানি দূরীকরণ

ডিজিটালাইজেশনের মাধ্যমে সেবা প্রদান কার্যক্রম সহজীকরন


চিহ্নিত সমস্যা এবং প্রস্তাবিত সমাধান

চান্দিনা ভিটি ম্যানুয়াল পদ্ধিতে হওয়ায় বরাদ্দ পেতে সময় বেশী লাগে। পরিশ্রম বেশী লাগে ও আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ হয়।

সেবাগ্রহীতার অজ্ঞতা দূরীকরণে ব্যাপক প্রচারনা-যেমন-লিফলেট বিতরন,অবহিত সভা,মাইকিং,তথ্য বোর্ড টাঙ্গানো। ওয়েবসাইটে তথ্য সমৃদ্ধকরন,সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারনা। এসব কাজে ইউডিসিকে ব্যবহার। তথ্য সংবলিত হাট-বাজারের পেরিফেরি সংক্রান্ত ডাটাবেজ তৈরি। সপ্তাহে ১দিন Ac(L)-কর্তৃক ১টি হাট পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী সমন ও সেবাগ্রহীতার বক্তব্য শ্রবন ও সার্ভেয়ার ও তহশীলদার কর্তৃক যৌথ তদন্ত সম্পাদন। সিদ্ধান্তের প্রতিটি ধাপে এসএমএস-এর মাধ্যমে সেবাগ্রহীতাকে অবহিতকরণ। নির্ধারিত রেজিঃ হালনাগাদকরণ। Ac(L)-থেকে Dc-পর্যন্ত প্রক্রিয়া সম্পাদনে সফটওয়ার তৈরি।